একজন স্নাইপারের আত্মকাহিনী

56 6 2
                                    




খুন করতে আমার খুব ভালো লাগে । ইটস আ প্যাশন অফ মাইন ।

খুন করাটা আমার কাছে শিল্পের মত মনে হয় । একজন শিল্পী নিজের মনের মাধুরী মিশিয়ে , নিজের দক্ষতা দিয়ে অদ্ভুত অদ্ভুত শিল্প গড়ে তুলেন । তাদের সৃষ্টি ক্ষমতা দেখে সকলে মুগ্ধ হয় ।

এখানেই আমার সাথে একজন শিল্পীর তফাৎ। ওরা সৃষ্টি করে ; আর আমি ধ্বংস করি ।

ওহহো , আমার পরিচয় বোধহয় দেইনি । আমি এজেন্ট হক আই (hawk eye) ; দুধর্ষ টেররিস্ট সঙ্ঘ 'ব্ল্যাক ড্রাগন একজন কুখ্যাত স্নাইপার। আমার উচ্চতা ছয়ফুট দুই , ওজন পচাত্তর কেজি । স্নাইপার হবার উপযুক্ত । বলতে লজ্জা নেই , আমি আমার স্নাইপিং সেক্টরে বেশ নাম কুড়িয়েছি । নিখুঁতভাবে , শৈল্পিকভাবে খুন করার এক জন্মগত প্রতিভা রয়েছে আমার । ফলে ইতিমধ্যে আমার নাম ছড়িয়ে পড়েছে 'খুনী শিল্পী" হিসেবে ।

একজন শিল্পীর কিছু প্রয়োজনীয় সরঞ্জাম থাকে তাকে সৃষ্টিকর্ম এর জন্য। তুলি ব্রাশ রঙ -----ইত্যাদি । একজন প্রফেশনাল খুনী হিসেবে আমারো কিছু প্রয়োজনীয় অস্ত্র রয়েছে । সেগুলোর কিছু বিবরন দেয়া যাক , কি বল ?

একজন স্নাইপারের জীবনের চেয়ে দামী জিনিস হচ্ছে তার স্নাইপার রাইফেল । পৃথিবীতে যদি কোনোকিছুর প্রতি স্নাইপারদের মমতা থেকে থাকে , তবে সেটা হচ্ছে তাদের স্নাইপার রাইফেল । এটা একই সাথে সখ আর জীবিকার চাহিদা পূরন করে থাকে ।

আমার স্নাইপার রাইফেলটা হচ্ছে .300 Winchester Magnum । কালো কুচকুচে রাইফেলটা দেখতে বেশ রাজকীয় । আমাজন জঙ্গলের ব্ল্যাক প্যান্থার এর একটা শিকার করার প্রামাণ্যচিত্র দেখেছিলাম দেখেছিলাম একবার । শিকার ধরার আগে রাজকীয় প্রানীটার মাসলগুলো কিলবিল করে ওঠে । মুহুর্তের মধ্যে সে শিকারের উপর লাফিয়ে ওঠে । ঠিক তেমনি ভাবে এই রাইফেলটা দিয়ে আমি আমার শিকার ধরি ।

এটাই শুধু আমার একমাত্র স্নাইপার রাইফেল না । আমি .50 BMG ও ব্যবহার করি । যখন দূরত্বের ব্যাপার থাকে , আর আমার টারগেট যদি গুরুত্বপুর্ন কেউ হয় , তখন এই লং রেঞ্জের রাইফেল ব্যবহার করতে আমি দ্বিধা বোধ করি না । এইত সেইদিন , মধ্যপ্রাচ্যের এক আরব শেখকে প্রায় দেড়হাজার মিটার দূরত্ব থেকে খুন করতে নির্দেশ এসেছিল আমার ক্লায়েন্ট থেকে । তখন উচু এক বিল্ডিং থেকে শুট করতে বাধ্য হয়েছিলাম আমি । একটামাত্র জানালা খোলা , সেখান থেকে টেলিস্কোপিক সাইটে দেখতে পেলাম , ঘরে আরব শেখ দিগম্বর হয়ে শুয়ে আছেন আর একটা কমবয়সী তরুনি তাকে 'এন্টারটেইন' করছে।

Você leu todos os capítulos publicados.

⏰ Última atualização: Sep 21, 2016 ⏰

Adicione esta história à sua Biblioteca e seja notificado quando novos capítulos chegarem!

A sniper's autobiographyOnde histórias criam vida. Descubra agora