স্বামী স্ত্রী আর জয় পার্ট ২

1.2K 1 0
                                    


বাড়ি এসে আমি ভাবতে লাগলাম এটা আমি কি করলাম। কেন করতে গেলাম আমি । আমি কিছু খোন বসে বসে কেঁদে নিলাম আমার মন খারাপ করছিল। মনে মনে একবার ভাবলাম আমি আমার স্বামী কে বলে দেবো । পরেক্ষন আমি মনে করলাম যদি বলি তাহলে কি রিয়্যাক্ট করবে । আর জয় তো আমাকে রেপ করেনি আমারও ইচ্ছা ছিলো আমিও তো খুব ইনজয় করেছি। এর পর দুই দিন কেটে গেলো

জয়ের কথা খুব মনে পড়ছে ।ওর চোদার স্টাইল এর কথা ওর বড়ো মোটা শক্ত বাঁড়ার কথা মনে করে আমার গরম চেপে যাচ্ছে ।আমার গুদের রস কাটা চালু হয়ে গ্যাছে। যখন চোখ বন্ধ করছি আমার ওর কথা মনে পড়ছিল উফ আমি জখন ওর বাড়া চুষছিলাম ওর যা অবস্থা হচ্ছিল ভাবেই আমার গুদের রস আরো বেশি করে কাটতে লাগলো। মনে মনে ভাবলাম ওর বাড়াও মাইরি , শিরা উপশিরা গুলো বাড়ার উপর ফুলে ছিলো। এইসব ভাবছি আর আমার গুদের রস আমার থাই দিয়ে গড়িয়ে আমার হাটু পর্যন্ত চোলে আসছিল।

আমার আবার জয়ের চোদা খাবার ইচ্ছা জাগছিল। কিন্তু নিজেকে সামলে নিলাম এই ভেবে যে জয় হয়তো ঝোঁকের মাথায় আমার সাথে এমন করেছে। ওর বউ ও বাড়ি ছিলনা।শরীর ও গরম ছিল তাই হয়তো হয়েগেছে। আমিতো ওদের বাড়ি যেতে পারিনা হুট করে , আর সত্যি কথা বলতে আমারও ওদের বাড়ি যেতে লজ্জা লাগছে ওর বউ যদি জেনে যায় আমাদের দুজনের মধ্যে কিছু আছে তাহলে ওদের মধ্যে আমাকে নিয়ে যোগড়া হবে। ভাবতেই নিজেকে ছোট আর খারাপ মনে হচ্ছিল। তাই আমি মনে মনে ডিসিসন নিলাম আর কোনদিন ও আমি জয়ের সাথে দেখা করবো না ।

কিন্তু ভাগ্যে যা থাকে তাই হয় । কিছুদিন পর একদিন দুপুরে আমি শুয়ে আছি শুয়ে শুয়ে জয় আর আমার চোদা চুদির কোথা ভাবছিলাম আর গুদে হাত বোলাচ্ছিলাম। আর তখনই আমার দরজায় ঠক ঠক আওয়াজ। আমি তাড়াতাড়ি উঠে নাইটা নামিয়ে হাতটা বেসিনে ধুয়ে। আমি দরজা টা খুল্লাম। সাথে সাথে আমার বুকটা ধক ধক করে বাজতে লাগলো আমি দেখি জয় আমার দরজার সামনে দাঁড়িয়ে আছে। আমি দরজা খুলতেই আমার দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো।আর আমাকে জিজ্ঞাসা করলো ভালো আছো ভাবি আমি বললাম হ্যা ভালো আছি আর তুমি? ও বললো খুব ভালো নেই ।আমি আর কিছু জিজ্ঞাসা করলাম না। বললাম তুমি বসো আমি চা করে নিয়ে আসছি । ও এসে খাটে বসলো আমি ওকে একগ্লাস জল দিয়ে চা বানাতে গেলাম। আমি চায়ের জল বসিয়ে দিলাম। আর ভাবতে লাগলাম ও কি জন্য এখানে এসেছে কি চাই ও কি আজ আবার আমাকে করবে এটা ভাবতেই আমার গুদে পানি চলে এলো আমার গা হাতপা ঠক ঠক করে কাঁপছে । তোক্ষনি আমার পিছনে ওর আসার আভাস পেলাম আমি পিছন ফিরলাম না ।আমার হার্ড বিট জোরে জোরে ধক ধক করতে লাগলো আমার দুধের বোটা শক্ত হয়ে গেলো। হটাৎ জয় আমার কাঁধে হাত রাখলো ।আমি আর নিঃশাস নিতে পারছিলাম না যেনো আমার নিঃশাস বন্ধ হয়ে যাচ্ছে।জোরে জোরে নিঃশাস নেওয়াতে আমার বুকটা ওঠা নামা করছিল।আর আমার গুদে প্রচুর পরিমানে পানি কাটছিলো মনে হচ্ছিল ঘুরে গিয়ে জাপটে ধরি।তোক্ষনি ফোন টা জোরে বেজে উঠলো। আমার তখোন জ্ঞান ফিরলো আর আমি ফোনটা ধরলাম হেলও বলতে ঐদিক থেকে আমার বরের আওজ পেলাম। হেলও রাখি কি করছো ? এই শুয়ে ছিলাম তুমি কি করছো? আমি অফিসে বসে আছি ,লাঞ্চ করেছো? হ্যা করে এই অফিসে বসে আছি। তুমি সকালে ফোন করেছিলে আমি ধরতে পারিনি অফিসে বসের সাথে মিটিং এ ছিলাম তো বলো কিসের জন্য ফোন করেছিলে ?

স্বামী স্ত্রী আর জয় পার্ট ১Where stories live. Discover now