নিনীকা-২০ এবং ২১

1.4K 50 0
                                    


ক্লাবে এসে অবধি বড় ফুফু সোহলেকে ধমকাচ্ছেন।
-------এই যে গাঁধা মেনেজার, গেস্ট ওয়েলকামের এই ব্যবস্থা? স্পষ্ট করে লিখা অাছে, এই সিড়ি দিয়ে কনেপক্ষ, এই সিড়ি দিয়ে বরপক্ষ! তোমার স্যারের সব নায়িকারা এই সিড়ি দিয়ে কেনো উপড়ে যাচ্ছে?তারা তো বরপক্ষ!? অার এই যে অামাদের যে মালা দেওয়া হলো, সব হলুদ গোলাপ কেনো?! লাল গোলাপ কি কম পড়েছে!?
-------ম্যাম, সবাই ভিঅাইপি গেস্ট! কিছু বললেই সমস্যা।উনারা যেভাবে কমফোর্টেবল ফিল করেন, সেই সিড়িতেই যাচ্ছেন!অার মালাতে ইয়েলো রোজটাকে থিম করা হয়েছে ম্যাম!দেখেন সবার ইয়েলো.....

-------থিমের কি ধরন? অার এইসব পেটখোলা, হাটুখোলা নায়িকাকে বিয়েতে ডেকেছো কেন? অামাদের পক্ষের কত মুরুব্বী এসেছে জানো? এদের পাহাড় পর্বতময় রূপ দেখতে তো এরা অাসে নাই।মুরুব্বিদের তো একটা মিনিমাম সম্মান দেখাবে!! এদের অালাদা করে রিসাপশানেও তো বলা যেতো!?
সোহেল মাথা নিচু করে ধমক শুনছে।
এই পাগলা মহিলার কি কোনদিনই অাক্কেল হবে না।বিয়েতে বলা এখানের সব স্টার স্যারের খুব কাছের। এরা স্যারের ফ্যামিলি ফ্রেন্ডস! এদের
বিয়েতে না বললেই না হত!অনলি রিসাপশানে বললে মাইন্ড করতো। রাগটা চেপে সোহেল বলল,
-------ম্যাম, ভুল হয়ে গেছে! অামি যাই??
------কোনো যাওয়াযাওয়ি নাই! এই সিড়ির ধারে দাঁড়িয়ে থাকবে।কনেপক্ষ বরপক্ষ অালাদা করে ওয়েলকাম।
অার এই যে, হাত ধোঁয়ার সব পানিতে গোলাপ পাপড়ি, টিস্যু পেপার সার্ভ করছে, তাও ভেতরে গোলাপ পাপড়ি।একগ্লাস ঠান্ডা পানিও কাউকে দিলে, ট্রেভর্তি গোলাপ পাপড়ি! এসবের মানে কি?ওয়াশরুমের বেসিন পর্যন্ত গোলাপে গোলপময়!
লাখ লাখ টাকার গোলাপ তো তুমি হাত ধোয়াধোয়ি, অার মোছামোছি করেই শেষ করেছো। টাকার মর্ম তুমি কি বুঝবে? তোমার টাকা তো অার যাচ্ছে না। সোহেল একটু হেসে বলল,
------ উনারা ভেরি ইম্পর্টেন্ট গেস্ট! উনাদের কাছে ডেকোরেশনটা অনেক মানে রাখে।অার
ম্যাম অাপনাদের জামাইর টাকার বিশাল একটা গাছ অাছে, গাছ কি বলি বাগান অাছে, ও এরকম হাজার বিয়েতেও ফুরাবে না। টেনশান করবেন না ম্যাম।
ফুফু অারো রেগে গেলেন।প্রায় লোকজন শুনিয়ে বলতে থাকলেন,
------- হাউ ডেয়ার ইউ! টাকার বাগান অাছে বলে, তুমি সব ওড়াতে শুরু করলে!! টাকা রোজগার কত কষ্টের জানো???অামি এক্ষুণি তোমার চাকরি খাচ্ছি দাঁড়াও। ভি অাই পি গেস্ট কি তোমাদের একার? অামাদের তরফে মিনিস্টৃ থেকে পর্যন্ত লোক অাসছে।মিনিস্টারই এসেছেন ৫জন।

নিনীকাWhere stories live. Discover now