নিনীকা-২৪

1.7K 50 0
                                    



নিনীকার ফোনে একবিন্দু চার্জ নেই।নিনীকা সিমটা খুলে রওনকের মোবাইলে রিপ্লেস করে নিলো। বাহ্! জামা -কাপড়ও রেডী করা নায়কের! কমপ্লিট, অান্ডারওয়ারসহ! নায়ক বেরুবে তাহলে কোথাও! নিনীকা একটা ছোট্ট কাজ করলো এর মাঝে।
রওনকের ঘুম ভাংলো দুপুরের দিকে.... নিনীকা বেড়িয়েছে এর অাগেই........

রওনক ধাঁধার উত্তর পেয়ে গেছে, তাঁর এক্ষুণি নিনীকাকে বলা চাই! কিন্তু মোবাইল কই? রওনক রেডী হতে হতে প্রায় চেঁচিয়ে সোহেলকে ডাকলো,
সোহেল হন্তদন্ত হয়ে ছু্টে এলো......
--------তোমার ম্যাম কখন বেড়িয়েছে? তাঁকে ফোন করো... অামার মোবাইল কোথায়?অার কাপড়-চোপড়ও তো সব রেডী করোনি ঠিকঠাক......? কি হয়েছে বলোতো তোমার?কিছুই ঠিকঠাক পাচ্ছি না....

সোহেল বিছানার এপাশ ওপাশ খুঁজতে খুঁজতে বলল,
------স্যার ম্যাম তো ম্যাডামকে নিয়ে বেড়িয়েছেন, ব্রেকফাস্টের পর! মোবাইল ফোন তো অাপনার কাছেই ছিলো, রাতে। অামি রাখিনি। রিং ও তো যাচ্ছেনা। সুইচ অফ বলছে।
প্রায় অাধঘন্টা তন্ন তন্ন করে খোঁজার পরও রওনকের মোবাইল পাওয়া গেলোনা!
-------বাদ দাও সোহেল, বরং সিমটা তোলার ব্যাপারে কথা বলো।
-------অাপনার অনেক ভেলুএবল ডকুমেন্টস ছিলো ওতে... যদি বাইরের কারো হাতে পড়ে....সোহেল চিন্তিত হয়ে অাছে, ঘর থেকে মোবাইল যাবে কোথায়? মোবাইল ফোনের তো অার পা নেই, যে হেটে চলে যাবে???

রওনকের তাড়া অাছে। বিকেলে প্রডিউসার -ডিরেক্টরদের সাথে হালকা একটা মিটিং অাছে... বিয়ের পরদিনই মোবাইল হারিয়ে গেলো? এটা কি শুভ!?!

মিটিং শেষ হবার পরও রওনক প্রায় অাধঘন্টা চুপচাপ গাড়িতে বসেছিলো।এসব কি হচ্ছে তাঁর সাথে??

সোহেল কিছু বললেই ধমক খাচ্ছে! ভয়ে সে ও কিছু জানতে চাইছে না। স্যারের হয়েছেটা কি? ফেরার পথে রওনকই নিজে থেকে বলল,
------সোহেল ঘটনাতো কিছু বুঝতে পারছিনা। সকালে উঠেই মোবাইল হাওয়া। মিটিংএ রুমাল বের করতে ব্লেজারের ইনসাইড পকেটে হাত দিলাম, অান্ডারওয়ার বেড়িয়ে এলো।এই দেখো...প্যান্ট পকেটে মোজা, অারেক পকেটে এক স্লাইস পাউরুটি! সব সুন্দর করে ভাঁজ করে রাখা। এসবের মানে কি?
সোহেল বিস্মিত হয়ে হাঁ করে তাঁকিয়ে অাছে, ------স্যার এসব কি বলছেন?
------এই দ্যাঁখো সোহেল...
সোহেল নিজের চোখকেও বিশ্বাস করতে পারছে না! কেউ কি স্যারের সাথে মজা করছে? না না স্যারের সাথে কে এমন মজা করবে? ভুত বলে তাহলে সত্যিই কিছু অাছে?ও মাই গড!

নিনীকাWhere stories live. Discover now