৬.চিনিলালের বাড়িফেরা(প্রথম পর্ব)

212 25 75
                                    

(*peaks through a hole*
Ayo!Your author's still alive 😅.You might be thinking about the ways to slap someone through the internet,ah ha ha*awkward laughter*.So..I'm back with another shitty chapter..and I'm telling..there's a surprise at the end of the chapter 🥰

-Your shit-poster author 😑)

সেজিনপন্ডিত যতই ডালে ডালে চলুক না কেন,তীক্ষ্ণজুন চলিত পাতায় পাতায়।উহাকে যতবারই বিবাহের জন্য রাজি করানোর চেষ্টা করা হইতো,উনি তাঁর iq of 148 এর জোড়ে topic change করিতে পারদর্শী থাকায় তা সম্ভব হইত না। "হিংসে হয় আমার রাজপুত্রনিমের বুদ্ধির জোর দেখিয়া!এত বুদ্ধি লইয়া একজন কী করে এমন সাধারণ জীবন যাপন করিতে পারে!" খাটে শুইয়া বিড়বিড় করিতে থাকে সেজিনপন্ডিত এবং শীঘ্রই ঘুমের রাজ্যে তলাইয়া যায়।

এই সুযোগেই ছিল জুংগুবর।সে জানিত,সারা রাজ্য যখন ঘুমের দেশে থাকিবে,তাহার তীক্ষ্ণ হিয়্যুংনিম জাগিয়া থাকিবে..সম্ভবত রাজ্যের কল্যানের কথা ভাবিবে অথবা পুস্তক হইতে বিদ্যার্জন করিবে একমনে।রাজ্যের নাগরিকরা কিভাবে আপনাকে ভালোবাসিবে,সেই ভাবনায় বিভোর হইয়া মাঝে মাঝে উহাকে নিজের সহিত কথা কহিতে দেখা যাইবে।অর্থাৎ ইহাই সুযোগ,তাহার দেখা পাইবার।

একবার বামে,আরেকবার ডানে চাহিয়া,"Lessgetit!Hwaiting!" কহিয়া খরগোশ-ন্যায় মানবশিশু জুংগুবর সান্তপদে এগুতে থাকে তাহার হিয়্যুংনিমের প্রাসাদের দিকে।

"তাতাই!"

হঠাৎ শোনা যায় একটি শিশুর গলার স্বর। "আমি কি ঠিক শুনিলাম?"আনমনে ভাবিতে থাকে জুংগুবর,"না,আমার কান বাজিতেছে।মনের ভুল হইবে," ভাবি শ্রাগ করিয়া সে অগ্রসর হইতে থাকে..

..ততক্ষণ,যতক্ষণ পর্যন্ত ঐ শিশুর স্বর পুনরায় না শোনা না যায়।কিছুক্ষণ পরপর শোনা যাইতে থাকে সেই স্বর।রাত যতই গভীর হইতেছে,
রাজপুত্রের মন ততই ভীত হইতে শুরু করে।

এবার হাঁটা থামায় জুংগুবর।পিছনে না তাকিয়েই কাঁপাকাঁপা গলায় প্রশ্ন জানায়,
"হ্যাঁ-হ্যাঁগো!কে ঐখানে?কেগো!কী চাই?অ্যাঁ?"

সুনসান নিরবতা।ধীমান ভাবে দেয়াল হইতে তরবারি লইয়া একটু সাহস পায় সে।অস্ত্র উঁচাইয়া ধরিয়া সে আদেশ করে,"আমি কিন্তু রাগিয়া যাইতেছি!বেড়িয়ে আয় বলিতেছি!নইলে আমার এই তরবারি তোর গর্দান এক্ষুনি লইবে!"তাহার ফিসফিসানো হুংকার শুনিয়া আঁধার হইতে এবার গুংগুনিয়ে ক্রন্দনের শব্দ ভাসিয়া আসিতে থাকে।

তলোয়ারী সৈন্যদল(Armed Force)[On Hold]Where stories live. Discover now