৭.চিনিলালের বাড়িফেরা(দ্বিতীয় পর্ব)

155 22 61
                                    

(আগের notice টা না পড়লে swipe up jusaeyo 😐)

"কেহ কোথাও যাইবেনা!" চিনিলাল শান্ত গলায় বলিলেও রাত্রের স্তব্ধতায় উহাই প্রতিধ্বনিত হইয়া পরিবেশকে আরো থমথমে করিয়া তোলে।

"চিনি হিয়্যুং!"অবাক হইয়া বায়ুশূন্য ভাবে কহেন তীক্ষ্ণজুন,তাঁহার চোখে মুখে বিপুল ভয়।চক্ষু ছানাবড়া করিয়া আগাইয়া যায় সে,ভয়ে ভয়ে আলিঙ্গন করিবার সময় তাহার চক্ষুর জল কপোল গড়াইয়া পড়ে।চিনিলালও হস্তদ্বয় মেলিয়া পর্বততুল্য ছোট ভাইয়ের পিঠে কষ্টেসৃষ্টে হাত রাখিয়া কহেন,"কেমন আছিস..ভাই?"
কহিতে গিয়া তাহার গলা ধরিয়া আসে,নেত্রে লাভার ন্যায় অশ্রুকে থামায় চিনিলাল।প্রায় সাত বছর পর তাহারা দু'ভাই দু'ভাইকে কাছে ফিরাইয়া পাইয়া আনন্দে আত্মহারা হইয়া পড়ে।তাহাদের উভয়েরই অশ্রুসিক্ত মুখে হাসি,সে যে কি এক অপরূপ দৃশ্য!

ভাই?"কহিতে গিয়া তাহার গলা ধরিয়া আসে,নেত্রে লাভার ন্যায় অশ্রুকে থামায় চিনিলাল।প্রায় সাত বছর পর তাহারা দু'ভাই দু'ভাইকে কাছে ফিরাইয়া পাইয়া আনন্দে আত্মহারা হইয়া পড়ে।তাহাদের উভয়েরই অশ্রুসিক্ত মুখে হাসি,সে যে কি এক অপরূপ দৃশ্য!

ओह! यह छवि हमारे सामग्री दिशानिर्देशों का पालन नहीं करती है। प्रकाशन जारी रखने के लिए, कृपया इसे हटा दें या कोई भिन्न छवि अपलोड करें।

দূর হইতে এসব দেখছিল রাজপুত্র জুংগুবর,
তবে এর কিছুই বুঝিয়া উঠিতে পারিল না।কেবল মনে মনে কহিয়া গেল"কোন দানবের নাম চিনি হয় এই প্রথম শুনিলাম।তাও কি অদ্ভুত!আমার মেজ হিয়্যুংনিমের নামের সাথে কি আশ্চর্য মিল!"

অথচ বোকা বালক বুঝিল না যে ইনির তাহার মেজ হিয়্যুং!ইনিই তিনি যিনি যে কিনা সাত বছর পূর্বে ট্রান্সিলভানপুর নামক ড্রাকুলা রাজ্যের রাজত্ব ও রাজকন্যা,উভয়ই পাইয়াছেন।

"এ কেমন দশা করিয়াছ নিজের?অ্যাঁ?"
অবশেষে আলিঙ্গন ভাঙিয়া তীক্ষ্ণজুন অবশেষে ঘাড় ঝুঁকাইয়া হাস্যোজ্জ্বল মুখে তাকায় তাহার হিয়্যুঙের দিকে।দেখিয়া মনে হইতেছিল graph and chart। একজন পাহাড় হইতে তাকাইলো,তো আরেকজন পাতাল হইতে!

তলোয়ারী সৈন্যদল(Armed Force)[On Hold]जहाँ कहानियाँ रहती हैं। अभी खोजें