৯.চারদিবসের বিভ্রান্তি

120 23 38
                                    

বহুদিন পর রোদ দেখিতে পাইয়া সূর্যসক বড়ই খুশি।নীলাম্বরীর অবশ্য কষ্ট হইতেছিল,তাও সে অভিযোগ করেনা।সূর্যসক খুশি হইলেও সেও খুশি।

(Don’t take the ships seriously if you get offended,this whole fiction is supposed to be imaginary,imagine who ever you want💜)

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.

(Don’t take the ships seriously if you get offended,this whole fiction is supposed to be imaginary,imagine who ever you want💜)


জিনিয়ং মহাশয়ের(JYP মামা আমার 🤣) স্পিরাইতাস্মূদ্রে ফিরিবার চারদিবস পর সূর্যসক তার স্ত্রী এবং নবজাতক কন্যাকে লইয়া শোউলগড়ের দিকে যাত্রা করে সুবিশাল সিন্ধুঘোটকের গাড়িতে করিয়া তাহারা স্থল পর্যন্ত পৌছে।সাগর হইতে বাহির হইতেই নীলাম্বরীর মাছের ন্যায় লেজ এর স্থলে মানবের ন্যায় পদযুগল স্থান লয়।নীলাম্বরী জুতো পড়িতে থাকে।এই সু্যোগে সূর্যসক Pocket এর ভেতর হইতে water resistant bag এ করে আনা Smartphone টি বাহির করে।সবার আগে সে তাহার জ্যেষ্ঠ ভ্রাতা,সকজ্বীনকে call করে।

নানান কথায় মজিয়া উঠে তাহারা,তবে যেই না সূর্যসক তাহাকে কহিতে যাইবে তাহার Call করিবার কারণ,ঠিক সেই মুহুর্তে Phone এর ওপার হইতে বিকট এক চিৎকার শোনা যায়,উহা শুনিয়া একই ভাবে সূর্যসকও ভীত হইয়া চেঁচাইয়া উঠে-উহাকে দেখিয়া নীলাম্বরী সমেত ছোট্ট পদ্মাবতী কাঁদিয়া দেয়।ভীত এবং হন্তদন্ত হইয়া যোগাযোগ বিচ্ছিন্ন করে সকজ্বীন,তাহার আর স্বপ্নসকের call করিবার কারণ জানা হয়না।তবে সূর্যসক শুনিতে পায় সকজ্বীনের গলা,"কার কি হইলো গো!এমন চিৎকার কেন দিলি?"সে নিজেও ভীত হইয়া চিৎকার দিয়াছিল বৈকি।

মহা চিন্তায় পড়িয়া যায় সূর্যসক।"কি হইলো?"পদ্মাবতীকে শান্ত করিতে করিতে প্রশ্ন করে নীলাম্বরী,"অমন ধারা চেঁচিয়ে উঠিলে যে?" "আমিও বুঝিলাম না,নয়ন,"মাথা বাঁকাইয়া শূন্যদৃষ্টের ন্যায় তাকাইয়া থাকে রাজপুত্রনিম,
"হিয়্যুংয়ের আসপাশ হইতে প্রচন্ড চেঁচামেচি শোনা যাইতেছিল হঠাৎ।হিয়্যুংনিম এবং আমি,উভয়ই ভীত হইয়াছি।" "আর আমরাও," অনুযোগ করে নীলাম্বরী।"বোধ করি ইহা স্বাভাবিক বিষয়,ভীত হইবার কিচ্ছুনাই," কহিয়া কন্যাকে হাসিমুখে কোলে তুলিয়া নেয় সূর্যসক,
"ওই বাড়ি যদি শান্ত থাকে,তবে তাহাই আমার নিকট অধিক চিন্তার বিষয় হইবে।"

তলোয়ারী সৈন্যদল(Armed Force)[On Hold]Where stories live. Discover now