৮.স্পিরাইতাস্মুদ্রের হালচাল

131 22 15
                                    

(Sorry for that cringe-worthy edit up↑and you have right to imagine who ever you want to imagine with him 💜)

দীর্ঘদিন হইতে মনমরা অনুভব করিতেছিল Sunshine সূর্যসক।জলের নিচে সময়জ্ঞান করা দায়,তাই কতকাল যে পার হইয়া গিয়াছে,তাহার আর খোঁজ নাই রাজপুত্রের।
তবে এইটুকু আঁচ করিতে পারিয়াছেন যে কয়েক বৎসর কাটিয়া গিয়াছে।আর কতকাল সে এই আঁধার পুরিকে উজ্জ্বল করিবে?তাহারো তো একটি জীবন আছে!গালে হাত দিয়া তিনি বসিয়া থাকেন।

দীর্ঘদিন হইতে মনমরা অনুভব করিতেছিল Sunshine সূর্যসক।জলের নিচে সময়জ্ঞান করা দায়,তাই কতকাল যে পার হইয়া গিয়াছে,তাহার আর খোঁজ নাই রাজপুত্রের।তবে এইটুকু আঁচ করিতে পারিয়াছেন যে কয়েক বৎসর কাটিয়া গিয়াছে।আর কতকাল সে এই আঁধার পুরিকে উজ্জ্বল করিবে?তাহারো তো ...

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.

এই লোকে নেটওয়ার্কও নাই যে সে তাহার প্রিয় ওম্মাকে call করিবে।বড্ড মা ভক্ত ছিলতো ছেলেটা..তাই।এদিকে চোখের সামনে স্বয়ং সূর্যতুল্য স্বামীর এ দশা,স্ত্রী নীলাম্বরী আর সহিতে পারেনা।

"বাড়ির জন্য মনটা যেন বড্ড কেমন কেমন করিতেছে..তাই না গো,"স্বামীর পাশে বসিয়া কহেন নীলাম্বরী।জানালার বাহিরে তাকাইয়া দীর্ঘশ্বাস ফেলেন ফেলিয়া বিষন্ন হাসি মুখে ধারন করিলেন সূর্যসক।অতঃপর স্ত্রীর দিকে তাকাইয়া রমরমা স্বরে কহেন,"না গো!তাছাড়া এখানেও আমার কত দায়িত্ব-" "নিকুচি করেছি দায়িত্বের!"এবার একটু ঝাঁঝাঁলো তবে নিচু এবং মিষ্টি স্বরে কহেন নীলাম্বরী।স্ত্রীর এমন আচমকা পরিবর্তনে চমকাইয়া উঠেন সূর্যসক।নীলাম্বরী তা গায়ে না মাখিয়া কহিতেই থাকে,"আমি জানি!আমি ভালোভাবেই জানি যে আপনি তাই করিবেন!আমি কি কিছুই বুঝিনা!অ্যাঁ?"রাগীয়া যায় নীলাম্বরী।নেত্র হইতে পড়িতে থাকে মুক্তোর ন্যায় অশ্রু।ভ্যাঁবাচেকায় পড়িয়া যায় আমাদের রাজপুত্র।"এজন্যি বাবামশায়ের নিকট দূত দিয়া সংবাদ পাঠাইয়াছি,"অশ্রু মুছিয়া স্বামীর মুখের দিকে হাসিমুখে তাকায় নীলাম্বরী,"উনি হয়তো যাত্রা শুরুও করিয়া দিয়াছেন।আমি কহিয়াছি উনি আসিলেই আমরা শোউলগড়ের দিকে যাত্রা করিব।"

তলোয়ারী সৈন্যদল(Armed Force)[On Hold]Where stories live. Discover now