১০.চিনিলালের বাড়িফেরা(তৃতীয় পর্ব)

116 21 51
                                    

(Did y'all watch the first two episodes of Break The Silence??Weren't those lit?And also are you excited for the new bang bang con?Broke ARMYs like me can't relate :') Ok lmao let's carry on to the story)

সকজ্বীন তখনও চোখ সূঁচালো করিয়া তাকাইয়া আছে তাহার ভায়ের পানে।

পুরাই থতমত খাইয়া যায় জুংগুবর। কি কহিবে তাহা ভাবিয়া পায়না।"আ-আ-আমি..?কি কহিতেছ এসব!"শুকনো কণ্ঠে সে জানায়,"চিনি হিয়্যুংনিমের খোঁজ আমি কিকরে জানিবো!"
সড়িয়া দাঁড়ায় জুংগুবর।

"আমার চোখের দিকে তাকাইয়া বল!"এবার তাহার সম্মুখে গিয়া দাঁড়ায় বড় রাজপুত্র,"তুই জানিস যে তুই এখন ফাঁসিয়া গিয়াছিস গবু-তোর আর পালাইবার উপায় নাই-"সে তাহার হাত দিয়া নিজের কেশ এমন ভাবে ঠিক করিতে থাকে যে মনে হয়,ইহা হইতে আকর্ষনীয় আর কোন কাজ হইতেই পারেনা।তাহার হাসি যেন বুঝাইতেছিল,"ঘাটে ঘাটে ঘুঘু তুমি খাইয়া যাও ধান,তবে এইবার আমি তোমার বুধিব পড়ান।"

"আমার চোখের দিকে তাকাইয়া বল!"এবার তাহার সম্মুখে গিয়া দাঁড়ায় বড় রাজপুত্র,"তুই জানিস যে তুই এখন ফাঁসিয়া গিয়াছিস গবু-তোর আর পালাইবার উপায় নাই-"সে তাহার হাত দিয়া নিজের কেশ এমন ভাবে ঠিক করিতে থাকে যে মনে হয়,ইহা হইতে আকর্ষনীয় আর কোন কাজ হইতেই পারেনা।তাহ...

Oops! This image does not follow our content guidelines. To continue publishing, please remove it or upload a different image.

(Let's take a second and admire his handsome face)

"ক-ক-কি যা তা কহিতেছ,হ-হ-হিয়্যুংনিম-" "দেখ গুবি-ছোটবেলায় হীরক রাজার কন্যাকে তোর নাম জাইতে তুই ততটাও তোতলাস নাই,যতটা এখন তোতলাইতেছিস!আমি খুব ভালো করিয়াই জানি,তুই চিনির খোঁজ দিতে পারবি,"কোমড়ে হাত দিয়া দাঁড়ায় সকজ্বীন,
"আর গোলাপিও জানে..তাইনা?"

এবার জুংগুবরের পুরোপুরি জাংশুক হইবার পালা।মাথা তুলিয়া হা করিয়া কিছুক্ষণ সে তাকাইয়া থাকে সকজ্বীনের পানে,অতঃপর মনের সমুদয় সাহস সঞ্চয় করিয়া নিচু গলায় কহে,"তুমি এতকিছু কি করিয়া জানিলে!আমরা তো কাহাকেও বুঝিতে দেই নাই!"শেষ অংশটিতে একটু বেশিই জোড় দিয়া ফেলে জুংগুবর।
"তাহলে সেও জানে..disappointing but not surprising," নাকের ডগা এবং ভ্রু দুটির মাঝে হাত দিয়া চাপিয়া ধরিয়া নিজেকে শান্ত করিবার চেষ্টা করে সে।

তলোয়ারী সৈন্যদল(Armed Force)[On Hold]Where stories live. Discover now