এক সপ্তাহের প্রেম ...

3.5K 69 18
                                    

-মাত্র এক সপ্তাহের জন্য ?

-মানে ?

-মানে মাত্র এক সপ্তাহের জন্য রাজি হও প্লিজ !

-অপু সাহেব আপনার মাথা খারাপ হয়ে গেছে । বুঝেছেন ! আপনার কাছে রিলেশন করাটা একটা ছেলে খেলা তাই না ?

-আমার ব হু দিনের শখ একটা ডাক্তার মেয়ের সাথে প্রেম করবো । আর আমি খুব ভাল করেই জানি যে ডাক্তারি পাশ করার সাথে সাথেই তোমার বাবা মা তোমাকে কোন ডাক্তারের সাথে বিয়ে দিয়ে দিবে । জীবনে কি করলে তাহলে বল !

-দেখুন...

-সত্যি ! একবার ভেবে দেখো । সারা জীবন মা আর বাবার ইচ্ছার মত করে জীবনটা পার করে দিলে । মাত্র একটা সপ্তাহ নিজের মত কাটাও প্লিজ ! প্লিজ .....

অপুকে আমি বেশ কিছু দিন ধরেই চিনি । অনেক দিন ধরেই ছেলেটা আমার লিস্টে আছে । কিভাবে এড হয়েছিলো আমি নিজেই জানি না । তবে ইদনিং বেশ কথা হয় । আর আমার কেন জানি নিজেরও ছেলেটার সাথে কথা বলতে ভালই লাগে । কদিন আগে ছেলেটা ব্রেক আপ হয়েছে । আমি ওকে শান্তনা দিতে গিয়ে দেখি ছেলেটা তো মোটেই দুঃখে নেই । বরং যেন ব্রেকাপ হয়ে ছেলেটার জন্য ভাল হয়েছে ।

আর আজকে ছেলে অদ্ভুদ একটা কাজ করে বলসো ।

অবশ্য তার একদিন আগে একটা স্টাটাস নিয়ে আমি খানিকটা কনফিউজ ছিলাম । তার নাকি কোন ডাক্তারের সাথে প্রেম করার অনেক শখ ! আর আজকে আমাকে বলে কি না আমার গার্লফ্রেন্ড হবে । আমি রাগ করবো কি আমার কেন জানি হাসি এল । তবে শেষে কথা বার্তা হয়ে এল এক সপ্তাহের জন্য আমাকে তার গার্লফ্রেন্ড হতে হবে এবং হবেই ।

আমি বললাম

-জি না !

-জি হ্যা !

-না !

-হ্যা !

তারপর ছেলেটা আরেকটা পাগলামো করে বসলো । আমাকে রিলেশনশীপ রিকোয়েস্ট পাঠালো । আমি সত্যিই অবাক না হয়ে পারলাম না । ছেলেটার মাথায় কি চলছে কে জানে ! তার থেকেও বড় কথা আমার মনের ভেতরে কি চলছে আমি নিজেও জানি না । ছেলেটা সারাটা জীবন আমি সত্যি সত্যিই বাবা মায়ের কথা মতই চলেছি । আমি নিজেকে নিজেই অবাক করে দিয়ে ছেলেটার রিকোয়েস্ট কনফার্ম করে দিলাম ।

ভালবাসার অনু-গল্প সমগ্রWhere stories live. Discover now