ধাক্কা

1.7K 53 9
                                    

-অরিন ঠিক আছো তুমি ?

নিজের চিন্তাতেই ডুবে ছিল । অফিসের সোমা আপার ডাকে ফিরে এল বাস্তবে । খুব স্বাভাবিক থাকার চেষ্টা করছে কিন্তু কিছুতেই থাকতে পারছে না । আজকে ওর পক্ষে কোন ভাবেই স্বাভাবিক থাকা সম্ভব হচ্ছে না । কোন মতে মুখে একটু হাসি ফুটিয়ে অরিন বলল
-না ঠিক আছি ।
-কিন্তু তোমার চেহারা দেখে তো মনে হচ্ছে না । কি হয়েছে ? স্বামীর সাথে ঝগড়া হয়েছে সকালে ?
-নাহ ! সুমন আমার সাথে ঝগড়া করে না !
-তাহলে ?
-কিছু হয় নি আপু ! কাল রাতে ঘুমাতে একটু দেরি হয়েছিল তাই এমন মনে হচ্ছে ।

সোমা আপা আর বেশি কিছু জানতে চাইলো না । নিজের ডেস্কের দিকে চলে গেল । অরিন আবারও নিজের কাজে মন দিল । তবে কেবল মনিটরের দিকে তাকিয়েই রইলো । কাজের কাজ কিছু হল না । ও কিছুতেই নিজের কাজে মন বসাতে পারছে না । ঘুরে ফিরে তার মনটা তার বাসার দিকে চলে যাচ্ছে । বারবার মনে হচ্ছে এখন ওরা কি করছে !
কি করবে এখন ?

সুমনের বাহুতে অন্য কোন মেয়ে রয়েছে তারা পৃথিবীর সব থেকে আদিম খেলায় মত্ত এই জিনিসটা মেনে নিতে পারছে না ও কিছুতেই । সুমনের উপর রাগ করতে চাইছে কিন্তু পারছে না । কারন ও খুব ভাল করেই জানে এই সব কিছুর জন্য ও নিজেই দায়ী ! ও নিজে এমন কাজটা না করলে হয়তো সুমন আজকে এইকাজটা করতো না !

আর সুমনকে ও দোষ দেবে কিভাবে ?
ও তো গোপন অথবা লুকিয়ে কিছু করে নি । ওকে সরাসরিই বলেছে । বলেছে ও কি করতে যাচ্ছে এবং কেন করতে যাচ্ছে ।

সুমনের সাথে অরিনের বিয়েটা প্রায় সাত মাস পার হয়ে গেছে । সব দিক দিয়েই ওদের বিয়েটা ভাল ছিল । দুজনেই চাকরি করতো তারপরেও ওদের কারো অভিযোগ ছিল না । কিন্তু একটা খুব বড় অস্বাভাবিকত্ব ছিল ওদের বিবাহিত জীবনে । এই সাত মাসে অরিন একটা বারের জন্যও সুমনকে শারীরিক ভাবে নিজের কাছে আসতে দেয় নি ।

প্রথম যেদিন সুমন অরিনের কাছে আসতে চেয়েছিলো অরিন মুখ ফুটে কিছু বা বললেো আচরনে বলেছিলো যে সে আগ্রহী না । সুমন ধরে নিয়েছিলো হয়তো ওর শরীর খারাপ লাগছে । তাই কিছু বলে নি । কিন্তু সপ্তাহ খানেক পরেও যখন একই কান্ড করলো তখন সুমন কারনটা জানতে চাইলো । অরিন কিছু না বলে কেবল চুপ করে রইলো । এর পরে সুমন আরেকবার চেষ্টা করেছিলো কিন্তু অরিনের শীতল আচরন দেখে আবার দমে গেল ।

ভালবাসার অনু-গল্প সমগ্রWhere stories live. Discover now